বর্তমানে সবচেয়ে কম দামে বাটন মোবাইল ২০২৩

বর্তমানে সবচেয়ে কম দামে বাটন মোবাইল ২০২৩ - প্রিয় পাঠক বন্ধুরা আজকের পোস্টে আমি আপনাদের সাথে বর্তমানে সবচেয়ে কম দামে বাটন মোবাইল ২০২৩ সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। আমাদের মধ্যে অনেকে আছে যারা বাটন মোবাইল ব্যবহার করতে পছন্দ করেন। অথবা অফিসে কাজের জন্য টাচ মোবাইলের তুলনায় বাটন মোবাইল বেশি ব্যবহার করেন। আবার অনেকে আছেন যারা সাধ্যের মধ্যে ফোন কেনার জন্য বাটন মোবাইল বেছে নেন। এছাড়াও যারা টাচ মোবাইল ব্যবহার করতে পারেন না তারা বাটন মোবাইল ফোন ক্রয় করতে চান। আপনাদের সুবিধার্থে আজকের পোস্টে আমি আপনাদের জন্য এমন কিছু বর্তমানে সবচেয়ে কম দামে বাটন মোবাইল ২০২৩ নিয়ে আলোচনা করব।

বর্তমানে সবচেয়ে কম দামে বাটন মোবাইল ২০২৩

তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আমাদের আজকের আর্টিকেলটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে। বর্তমানে সবচেয়ে কম দামে বাটন মোবাইল ২০২৩ সম্পর্কে জেনে নিন।

বর্তমানে সবচেয়ে কম দামে বাটন মোবাইল ২০২৩ ভূমিকাঃ

বাড়িতে বৃদ্ধ বাবা মা এবং সংসারের কাজে বাইরে থাকা ছেলেরা যখন একটি চাকরি করে তখন সেই চাকরির কর্তৃক স্থানে যোগাযোগের জন্য একটি মোবাইল ফোন দরকার হয়। অনেক দৌড়াদৌড়ির কাজ করার জন্য টাচ ফোন ব্যবহার করা হয়ে ওঠেনা। আবার অনেকেই আছেন টাচ ফোন ব্যবহার করতে পছন্দ করেন না।

আবার অনেকেরই বাবা-মা আছে যারা গ্রামে থাকে তারা সাধারণত টাচ ফোন ব্যবহার করতে অক্ষম।কারণ তারা টাচ ফোন ব্যবহার করতে পারে না। গ্রামের বৃদ্ধ বাবা মায়ের সাথে যোগাযোগ করার জন্য বাটন ফোন ক্রয় করতে হয়।

বর্তমান যুগে বাংলাদেশ বিভিন্ন দেশের মধ্যে উন্নত হওয়ার ফলে বাটন মোবাইল তেমন একটা ব্যবহার করা পছন্দ করে না। কিন্তু যাদের প্রয়োজন বাটন মোবাইলের। তাদের অবশ্যই বর্তমানে সবচেয়ে কম দামে বাটন মোবাইল ২০২৩ সম্পর্কে ধারণা থাকা দরকার।

তাহলে যখন আপনি একটি বাটন মোবাইল কিনবেন। তখন আপনার বর্তমানে সবচেয়ে কম দামে বাটন মোবাইল ২০২৩ জানা থাকলে আপনি কম দামে এবং সাশ্রয়ী সঠিক মূল্যে একটি বাটন মোবাইল ক্রয় করতে পারবেন। আপনাকে কেউ ঠকাতে পারবে না।

বন্ধুরা, আপনারা যারা আমাদের আজকের এই পোস্টটি পড়ে বর্তমানে সবচেয়ে কম দামে বাটন মোবাইল ২০২৩ ক্রয় করতে চান। তারা শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

Walton কম দামে বাটন মোবাইল ২০২৩

বর্তমান বাজারে বাংলাদেশের নাম্বার ওয়ান ব্যান্ডের একটি ব্যান্ড হলো ওয়ালটন। ওয়ালটন কোম্পানীর প্রোডাক্ট সারা বাংলাদেশের প্রচলিত। বর্তমানে ওয়ালটন কোম্পানি টিভি, ফ্রিজ, এসি, রাইস কুকার, ওভেন, ওয়াশিং মেশিন এর পাশাপাশি বাজারে নিয়ে এসেছে ওয়ালটন কোম্পানির মোবাইল। ওয়ালটন কোম্পানির নাম শুনলে গ্রাহকরা বুঝে যায় ওয়ালটন কোম্পানির প্রোডাক্টটি কেমন হয়।

ওয়ালটন কোম্পানির মোবাইল ফোন মানে ভালো এবং দাম কম পাওয়া যায়। ওয়ালটন কোম্পানির সকল গ্রাহক জানে ওয়ালটন কোম্পানির প্রোডাক্ট কেমন হয়। যারা ওয়ালটন প্রোডাক্ট ব্যবহার করে থাকেন। তারা অবশ্যই এই কোম্পানির সম্পর্কে ধারণা আছে।

আমাদের মধ্যে অনেকে আছে যারা শখের বসে বাটন মোবাইল ব্যবহার করে। আবার অনেকে আছে বিভিন্ন কাজের জন্য বাটন মোবাইল ব্যবহার করে। কারণ বাটন মোবাইল টাচ মোবাইল থেকে চার্জ বেশিক্ষণ বেকাপ দিয়ে থাকে। আমার অনেকে আছেন যারা তাদের বিরুদ্ধে বাবা-মাকে বাটন ফোন কিনে দিতে চান। কারণ তারা টাচ ফোন ব্যবহার করতে অক্ষম।

আপনাদের সকলের সকল চিন্তা দূর করে। আমি আপনাদের মাঝে হাজির হয়েছে ওয়ালটন কোম্পানির বাটন মোবাইল নিয়ে। আপনারা যারা আমাদের আজকের আর্টিকেল বর্তমানে সবচেয়ে কম দামে বাটন মোবাইল ২০২৩ সম্পর্কে পড়ছেন। তাদের সুবিধার্থে ওয়ালটন কম দামে বাটন মোবাইল ২০২৩ জানানো হলো।

ওয়ালটন কম দামে বাটন মোবাইল ২০২৩ - ওয়ালটন বাটন মোবাইল প্রাইস ইন বাংলাদেশ

Model: Walton Olvio MH23 

Price in Bangladesh: 1090 Taka

Model: Walton Olvio L29

Price in Bangladesh: 850 Taka

Model: Walton Olvio L28

Price in Bangladesh: 899 Taka

Model: Walton Olvio ML20

Price in Bangladesh: 920 Taka

Model: Walton Olvio L53

Price in Bangladesh: 800 Taka

Model: Walton Olvio MM24

Price in Bangladesh: 940 Taka

Model: Walton Olvio P16

Price in Bangladesh: 1,115 Taka

Model: Walton Olvio Q40

Price in Bangladesh: 1,140 Taka

Model: Walton Olvio MM23

Price in Bangladesh: 1080 Taka

Model: Walton Olvio MM22

Price in Bangladesh: 950 Taka

Symphony কম দামে বাটন মোবাইল ২০২৩

বন্ধুরা আপনারা হয়তো জেনে থাকবেন বাংলাদেশের সকল মোবাইল কোম্পানি থেকে স্যাম্পনি মোবাইল কোম্পানি বেশি ফিচারের কম দামে এর বাটন মোবাইল বিক্রি করে থাকে। symphony কোম্পানির মোবাইল বেশিরভাগ মানুষই ব্যবহার করে। কারণ সেম্পনির মোবাইল ফোন তুলনা অনেক কম যাওয়া পাওয়া যায় ও অনেক ভালো মানের হয়।

যারা symphony কম দামে বাটন মোবাইল ২০২৩ জানতে আগ্রহী। তাদের জন্য আমাদের আজকের আর্টিকেলে আমরা বাংলাদেশের জনপ্রিয় মোবাইল কোম্পানি symphony কম দামে বাটন মোবাইল ২০২৩ নিচে আলোচনা করব।

স্যাম্পনি কম দামে বাটন মোবাইল ২০২৩ - স্যাম্পনি বাটন মোবাইল প্রাইস ইন বাংলাদেশ

Model: Symphony PD14G

Price in Bangladesh: 3000 Taka

Model: Symphony D76

Price in Bangladesh: 1290 Taka

Model: Symphony L44

Price in Bangladesh: 1330 Taka

Model: Symphony S45

Price in Bangladesh: 1550 Taka

Model: Symphony BL99

Price in Bangladesh: 1150 Taka

Model: Symphony D78

Price in Bangladesh: 1299 Taka

Model: Symphony D48

Price in Bangladesh: 1350 Taka

Model: Symphony S45

Price in Bangladesh: 1,140 Taka

Model: Symphony D69

Price in Bangladesh: 1099 Taka

Model: Symphony L95

Price in Bangladesh: 1440 Taka

Nokia কম দামে বাটন মোবাইল ২০২৩

নোকিয়া মোবাইল আমরা ছোটবেলা ব্যবহার করতাম। সেই নোকিয়া মোবাইলের রিংটোন। এবং নোকিয়া মোবাইলের গেম আজও ইতিহাস হয়ে রয়েছে সবার মনে মনে। বর্তমানে অনেক মানুষ আছে যারা নোকিয়া ফোনের নাম শুনলে তারা বোঝাে যায়। নোকিয়া কোম্পানির ফোন কেমন সার্ভিস দিয়ে থাকে। বর্তমান বাজারে যে সকল মোবাইল রয়েছে সেই সকল মোবাইলে থেকে ভালো ফিচার দিয়ে তৈরি করা হয় নোকিয়া মোবাইল। নোকিয়া মোবাইল দীর্ঘস্থায়ী হয়।

নোকিয়া ব্যান্ড সারা বিশ্বে প্রচলিত। আমাদের মধ্যে অনেকে আছে যারা নোকিয়া ফোন ব্যবহার করেছেন। তারা জানেন নোকিয়া ফোনের সার্ভিস কেমন হয়ে থাকে। যারা নোকিয়া কম দামে বাটন মোবাইল ২০২৩ সম্পর্কে জানতে চান।

তাদের সুবিধার্থে আজকের আর্টিকেলে আমি আপনাদের সাথে আলোচনা করব নোকিয়া কম দামে বাটন মোবাইল ২০২৩ সম্পর্কে। নিচে নোকিয়া মোবাইলের প্রাইস ইন বাংলাদেশ দেওয়া হলো।

নোকিয়া কম দামে বাটন মোবাইল ২০২৩ - নোকিয়া বাটন মোবাইল প্রাইস ইন বাংলাদেশ

Model: Nokia 106 DS

Price in Bangladesh: 2100 Taka

Model: Nokia 6310 2022

Price in Bangladesh: 5499 Taka

Model: Nokia 5310 2022

Price in Bangladesh: 4999 Taka

Model: Nokia 800 Though

Price in Bangladesh: 10,250 Taka

Model: Nokia 2720 Flip

Price in Bangladesh: 7999 Taka

Model: Nokia 220 4G 

Price in Bangladesh: 3999 Taka

Model: Nokia 110 2022

Price in Bangladesh: 2599 Taka

Model: Nokia 105 2022

Price in Bangladesh: 1599/1799 Taka

Model: Nokia 3310 2022

Price in Bangladesh: 4990 Taka

Model: Nokia 8110 4G 

Price in Bangladesh: 6499 Taka

Itel কম দামে বাটন মোবাইল ২০২৩

ওয়ালটন, স্যাম্পনি, নোকিয়া মোবাইল কোম্পানির মতো মোবাইল কোম্পানি হল আইটেল। বাংলাদেশে অনেক গ্রাহক আছে যারা আইটেল ফোন ব্যবহার করে থাকে। আইটেল ফোনে ব্যবহার করে চাঁদে যাওয়া যায়। কিছুদিন আগে এরকম একটি বিজ্ঞাপন তৈরি হয়েছে। এর কারণ আইটেল ফোনের ব্যাটারির চার্জ এত দীর্ঘ সময় থাকে যা অন্য যে কোন কোম্পানি মোবাইল থেকে অনেক বেশি।

তাই তারা আইটেল কোম্পানির বাটন মোবাইল ব্যবহার করে। তারা নিশ্চয়ই আইটেল কোম্পানির সার্ভিস গুলো সম্পর্কে জেনে থাকবেন। তারা আইটেল কোম্পানির বাটন মোবাইল খুজছেন। তাদের সুবিধার্থে আইটেল কম দামে বাটন মোবাইল ২০২৩ নিচে জানানো হলো।

আইটেল কম দামে বাটন মোবাইল ২০২৩ - আইটেল বাটন মোবাইল প্রাইস ইন বাংলাদেশ

Model: Itel it 5600

Price in Bangladesh: 1150 Taka

Model:  Itel it 2180

Price in Bangladesh: 880 Taka

Model: Itel it 5231

Price in Bangladesh: 1690 Taka

Model: Itel it 5622

Price in Bangladesh: 1750 Taka

Model: Itel it 6900

Price in Bangladesh: 1900 Taka

Samsung কম দামে বাটন মোবাইল ২০২৩

বর্তমান বিশ্বের সবচেয়ে জনপ্রিয় একটি ব্যান্ডের মধ্যে উন্নত স্যামসাং ব্যান্ড। স্যামসাং ব্যান্ডের নাম শুনেনি এমন কোন মানুষ হয়তো খুঁজে পাওয়া যাবে না। সারা বিশ্বের স্যামসাং ব্যান্ডের প্রচলিত রয়েছে।স্যামসাং ব্যান্ড সাধারণত মোবাইলের কোম্পানির নাম হিসেবে পরিচিত। স্যামসাং মোবাইল কোম্পানির বর্তমানে বিভিন্ন ইলেকট্রনিক্স ডিভাইস আলোচনা রয়েছে।

আপনারা যারা স্যামসাং ব্যান্ডের বাটন মোবাইল খুজছেন। তাদের জন্য আমাদের আজকের পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ। আপনাদের নিচে স্যামসাং কম দামে বাটন মোবাইল ২০২৩ দেওয়া হলো।

স্যামসাং কম দামে বাটন মোবাইল ২০২৩ - স্যামসাং বাটন মোবাইল প্রাইস ইন বাংলাদেশ

Model: Sumsung Metro 313

Price in Bangladesh: 2750 Taka

Model: Sumsung Metro 350

Price in Bangladesh: 3550 Taka

Model: Sumsung Guru music 2

Price in Bangladesh: 2450 Taka

সর্বশেষ কথাঃ বর্তমানে সবচেয়ে কম দামে বাটন মোবাইল ২০২৩

পাঠক বন্ধুরা, আপনারা যারা আমাদের আজকের আর্টিকেল বর্তমানে সবচেয়ে কম দামে বাটন মোবাইল ২০২৩ সম্পর্কে পড়েছেন। তারা নিশ্চয়ই বাংলাদেশের পাঁচটি জনপ্রিয় ব্যান্ড বাটন মোবাইলের কিছু মডেল সম্পর্কে জেনেছেন। আপনাদের জন্য আজকের আর্টিকেলে উপরের দিকে কম দামে বাটন মোবাইল বিস্তারিতভাবে আলোচনা করা হয়েছে।

আশা করি দাম গুলো জেনে আপনি যে কোন দোকান থেকে সঠিক দামে আপনার বাটন মোবাইল কিনতে পারবেন। আপনাকে কেউ ঠকাতে পারবেন।

আজকের পোস্টটি পড়ে যদি আপনার ভালো লেগে থাকে। তাহলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন। এখন আমাদের সঙ্গে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। দোয়া রইল ভালো থাকবেন ইনশাআল্লাহ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url